banglanewspaper

এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলতে যাওয়ার একদিন আগে মিরপুরে নিজেকে ঝাঁলিয়ে নিলেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল খান। এদিন মিরপুরে সঙ্গে ছিলো তার পুত্র আরহাম খান। মাঠে বাবার সঙ্গে ব্যাট করে আরহামও।

বাবার মতো ক্রিকেটের প্রতি ভালোবাসা আছে আরহামেরও। না হলে বাবার সঙ্গে গুটি গুটি পায়ে কেনইবা হাজির হবে শেরে বাংলায়! ব্যাট হাতে ‘কঠোর’অনুশীলন করতেও দেখা গেছে তামিমপুত্রকে। তবে মজার বিষয় হলো- বাবা বাঁহাতি ব্যাটসম্যান হলেও ছেলে কিন্তু ডানহাতি।

মিরপুরে ব্যাট হাতে দারুণ সব শট খেললো ছোট্ট আরহাম। অন্যদিকে নেটে ঘাম ঝরাচ্ছিলেন বাবা। অনুশীলন শেষে হাত ধরাধরি করে বাবা-ছেলে বের হলেন মাঠ থেকে।

এর আগে তামিমপুত্রের সঙ্গে দেখা হয় বাংলাদেশ দলের টি-টোয়েন্টি মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গেও। সে সময় ব্যাটিং প্রাকটিস করছিলেন রিয়াদ। পরে তামিম এবং তার পুত্রকে দেখে এগিয়ে আসেন তাদের কাছে। পরে আরহামের মাথা নেড়ে তার জন্য দোয়া করে দেন তিনি।

প্রসঙ্গত, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াডে জায়গা পাননি তামিম ইকবাল। অবশ্য স্কোয়াড ঘোষণার আগেই বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। মূলত ইনজুরির কারণে দীর্ঘদিন টি-টোয়েন্টি দলের বাইরে ছিলেন তিনি। তাই হুট করে দলে জায়গা নিতে চান না তামিম।

ট্যাগ: তামিম