banglanewspaper

সিলেট স্টেডিয়ামে এক প্রকার হতাশাতেই কেটেছে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দলের। ৫৮ রানে ৫ উইকেট হারানো দল ৮৪ রানে হারায় ৬ উইকেট। এরপর সফরকারীরা সপ্তম উইকেট হারায় ২২৪ রানে। জুটি গড়েন ১২৪ রানের। বড় এই জুটিই মূলত হতাশ করেছে টাইগার যুবাদের।

চারদিনের টেস্টের দ্বিতীয় দিনে অল্প রানে গুটিয়ে যাওয়ার শঙ্কায় থাকা দলকে পথে ফেরান বিলাল-কামরান। দৃঢ় ব্যাটিংয়ে বিলাল সায়েদির সঙ্গে জুটি গড়ে ফিফটি গড়েন কামরান হতাক। তবে ৬৬ রানে কামরান ফিরলেও শতক ছাড়িয়ে ওঠেন সায়েদি। রিটায়ার্ড হার্ট হয়ে ফেরার আগে ২৯১ বলে ১২ চার ১ ছয়ে ১০১ রানে দিন রাঙান। দল তার ইনিংসে ভর করেই লিড পায় ৬৪ রানের।

কাল ম্যাচের তৃতীয় দিনে ২ উইকেট হাতে থাকা দলটি এবার আশা দেখছে বড় লিডের। এর আগে আজ দুর্দান্ত বোলিং করেছেন টাইগার যুবা আশরাফুল ইসলাম। ৩২ ওভার বল করে ৬৩ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। একটি করে উইকেট নিয়েছেন আহোসান, মুশফিক, আইচ ও অধিনায়ক মেহেরাব।

এর আগে, একমাত্র টেস্টে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নামে টাইগার যুবারা। এদিন ব্যাটিং ব্যর্থতায় মাত্র ১৬২ রানেই অলআউট হয় বাংলাদেশের যুবারা। আফগানিস্তানের হয়ে পাঁচটি উইকেট নেন বিলাল সামি। এছাড়া চারটি উইকেট পেয়েছেন ইজহারুল্লাক নাভিদ। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেন অধিনায়ক আইচ মোল্লা। ৩৭ রান করেন ইফতেখার হোসেন।

ট্যাগ: টাইগার