banglanewspaper

টলিউড নায়িকা রুক্মিণী মৈত্রের প্রথম হিন্দি ছবি ‘সনক’-এর ফার্স্ট লুকের পোস্টার প্রকাশ পেল অবশেষে।নেটমাধ্যমে এই পোস্টার প্রকাশ্যে আনলেন ছবির নায়ক বিদ্যুৎ জামওয়াল। পাশাপাশি জানা গেল, কোথায় দেখা যাবে এই ছবি।

‘সনক’-এর পোস্টারে দেখা যাচ্ছে, হাতে বন্দুক ও পিঠে ব্যাগ নিয়ে সতর্ক ভঙ্গিতে দাঁড়িয়ে রয়েছেন বিদ্যুৎ। চোখে-মুখে চাপ চাপ রক্ত। নায়কের দাঁড়িয়ে থাকা করিডোরের দু’পাশে দাউদাউ করে জ্বলছে আগুন। এককথায় ছবি যে ভরপুর অ্যাকশনে ঠাসা- পোস্টার থেকেই তার স্পষ্ট আঁচ পাওয়া যাচ্ছে।

পাশাপাশি ছবির পোস্টার থেকেই জানা গেছে, সিনেমা হলে নয়, ‘সনক’ দেখা যাবে ওটিটিতে। পোস্টারের ক্যাপশনে এই ছবির ব্যাপারে বলতে গিয়ে বিদ্যুৎ লিখেছেন, ‘শুনেছি ভালোবাসা নাকি কোনো ব্যক্তিকে পাগলও করে দেয়। সেই পাগলামো যেকোনো কিছু করিয়ে নিতে পারে!’

ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই ছবি। ছবিতে বিদ্যুৎ-রুক্মিণী ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে নেহা ধুপিয়া এবং চন্দন রায় সান্ন্যালকে। রুক্মিণী, নেহা নিজেরাও নেটমাধ্যমে ‘সনক’-এর পোস্টের আপলোড করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

রুক্মিণী জানিয়েছেন, এই গোটা ব্যাপারে আনন্দের তুলনায় তার টেনশন হচ্ছে বেশি। বলেছেন, তার কাছে বলিউড কিংবা টলিউডের ছবি বলে সে রকম তফাৎ নেই। ছবি করাটাই তার কাছে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ।

নায়িকা বলেন, ‘বলিউডে যে আমি প্রথম কাজ করছি, এই ভাবনাটাই কখনও মাথায় আসতে দেননি বিদ্যুৎ এবং বাকিরা। এতটাই দারুণভাবে আমার সঙ্গে তারা মিশেছেন।’ তবে জানিয়ে রাখা ভালো, ‘সনক’ ঠিক কবে মুক্তি পাবে, তা এখনও জানানো হয়নি নির্মাতা সংস্থার তরফ থেকে।

ট্যাগ: হিন্দি