banglanewspaper

আবারও সিনেমায় কাজ করতে চান বাংলা চলচ্চিত্রের একসময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। শুক্রবার বিকেলে অস্ট্রেলিয়া থেকে ফেসবুকে লাইভে এসে এ কথা জানান তিনি। শাবনূর বলেন, 'আপনাদের ধন্যবাদ আপনারা আসল শাবনূরকে চিনে তার লাইভে যুক্ত হয়েছেন।'

একসময়ের জনপ্রিয় নায়িকা পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে থাকেন অস্ট্রেলিয়ার সিডনিতে। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই। এই কারণে ভক্তদের কাছাকাছি থাকতে সম্প্রতি ইউটিউবে চ্যানেল খুলেছেন তিনি।

ফেসবুকেও চালু করেছেন পেজ। সেই পেজ থেকে শুক্রবার লাইভে আসেন শাবনূর। লাইভে এসেই প্রথমে শাবনূর বলেন, তিনি খুবই এক্সাইডেট। পরে বলেন, সবার সঙ্গে যোগাযোগ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। এখন থেকে আমি আপনাদের সঙ্গেই থাকবো।

লাইভে ভক্তদের এক প্রশ্নে শাবনূর বলেন, আমরা ব্যক্তিগতভাবে সবাই খুবই দুঃখী। আমি চাই মানুষদের বিনোদন দিতে। আমি এখনো কাজ করতে চাই। আমাকে নিয়ে যদি তেমন গল্পের ছবি যদি বানাতে চান,আমার মতো করে গল্প বলতে চান তাহলে অবশ্যই আমি সেসব ছবিতে অভিনয় করবো। এতদিন পরও সবাই তাকে মনে রেখেছে এজন্য আনন্দ প্রকাশ করেন শাবনূর।

ট্যাগ: শাবনূর