banglanewspaper

ভারতের মহারাষ্ট্র সিনেমা হল খোলার ঘোষণা দেয়ার পর একের পর এক ছবি মুক্তির তারিখ ঘোষণা করছেন প্রযোজনা সংস্থাগুলো। সেই তালিকায় একদম উপরে রয়েছে অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’। এ নিয়ে একটি ছবি পোস্ট করায় পুলিশ কর্মকর্তার প্রশ্নের মুখে পড়েন অক্ষয় কুমার। তিনি সানন্দে সেই প্রশ্নের উত্তরও দিয়েছেন।

প্রেক্ষাগৃহ খোলার অনুমোদন দেওয়ার জন্য মহারাষ্ট্র মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরকে ধন্যবাদ জানিয়ে একটি পোস্ট শেয়ার করেছিলেন অক্ষয় কুমার। ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি সেখানে ‘সূর্যবংশী’ সম্পর্কিত একটি ছবিও পোস্ট করেছিলেন খিলাড়ি। সেই ছবি নিয়েই প্রশ্ন তোলেন আইপিএস অফিসার আরকে ভিজ।

অক্ষয়ের শেয়ার করা ওই ছবিতে একফ্রেমে ধরা দিয়েছিলেন ‘সূর্যবংশী’ অক্ষয়, ‘সিম্বা’ রণবীর সিং, ‘সিংহাম’ অজয় দেবগণ এবং পরিচালক রোহিত শেঠি। সেখানে টেবিলের উপর বসে থাকতে দেখা গিয়েছে ইন্সপেক্টর সিম্বাকে। অন্যদিকে এসপি সিংহম, এবং মুম্বাই অ্যান্টি টেরোরিজম টিমের দুঁদে অফিসার সূর্যবংশী দাঁড়িয়ে রয়েছেন।

আইপিএস অফিসার আরকে ভিজ ওই ছবিটি রি-টুইট করে লেখেন, ‘ইন্সপেক্টর সাহেব বসে আছেন, আর এসপি দাঁড়িয়ে রয়েছে। বাস্তবে তেমনটা হয় না স্যার’। এই টুইট নজরে আসে অক্ষয় কুমারের। তিনি এই অভিযোগের পালটা জবাব দেন।

অক্ষয় কুমার আইপিএস অফিসার আরকে ভিজের উদ্দেশে লেখেন, ‘স্যার, এটা বিহাইন্ড দ্য সিনের ছবি। আমাদের মতো অভিনেতাদের জন্য, ক্যামেরা অন হলেই আমরা চরিত্রের ভিতর ঢুকে পড়ি, সেইসময় সব প্রোটোকল মেনে কাজ করা হয়। আমাদের দেশের পুলিশ বাহিনীর জন্য আমাদের সবার মনে শ্রদ্ধা ও সম্মান রয়েছে। আশা করছি আপনার এই ছবিটা পছন্দ হবে যখন আপনি দেখবেন’।

ট্যাগ: অক্ষয়