banglanewspaper

মাদক মামলায় গ্রেপ্তার হয়েছে দুই সপ্তাহ ধরে জেলে রয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বুধবার ফের তার জামিন শুনানি। গ্রেপ্তারের পর ইতোমধ্যে দুই দফায় জামিনের আবেদন করেছেন আরিয়ানের আইনজীবী। প্রতিবারই আবেদন খারিজ হয়েছে।

খান পরিবারের এই দুঃসময়ে তাদের পাশে দাঁড়ালেন বর্ষীয়ান অভিনেতা তথা অভিনেত্রী সোনাক্ষী সিনহার বাবা শত্রুঘ্ন সিনহা। তিনি মন্তব্য করেছেন, শাহরুখ খানের মতো একজন বড় তারকার ছেলে বলেই আরিয়ানকে নিশানা করা হয়েছে।

পাশাপাশি শত্রুঘ্নর আক্ষেপ, শাহরুখ খানের এই কঠিন সময়ে বলিউডের সহকর্মীরা তার পাশে এসে দাঁড়াচ্ছেন না। তার কথায়, ‘কেউ এগিয়ে আসছে না। সবাই ভাবছে এটা শাহরুখের সমস্যা। ও বুঝে নিক। ইন্ডাস্ট্রিতে সবাই ভিতু।’

এর আগে শাহরুখপুত্রের সমর্থনে মুখ খোলেন কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। লখিমপুরে কৃষকমৃত্যুর প্রসঙ্গ টেনে তিনি টুইট করেন, ‘চারজন কৃষককে খুনের দায়ে অভিযুক্ত কেন্দ্রীয় মন্ত্রীর ছেলেকে ছেড়ে কেন্দ্রীয় সংস্থাগুলো ২৩ বছরের এক যুবকের পেছনে পড়েছে। কারণটা সহজ, তার পদবি খান। বিজেপির ভোটব্যাংকের বিকৃত ইচ্ছাপূরণের জন্যই আরিয়ানদের নিশানা করা হচ্ছে।’

মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে শাহরুখ খানের ছেলে আরিয়ানকে গত ২ অক্টোবর রাতে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আপাতত ১৪ দিনের জেল হেফাজতে রয়েছেন তিনি। বুধবার তার তৃতীয় দফার জামিন শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা।

ট্যাগ: শাহরুখ